মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

নওগাঁয় পিসিআর ল্যাব ও আইসিইউ স্থাপনের দাবীতে মানববন্ধন

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ভাইরাসের জন্য পিসিআর ল্যাব এবং আইসিইউ স্থাপনের দাবীতে মানববন্ধন কর্মসুচী পালন করেছে নওগাঁর সামাজিক সাংস্কৃতিক সংগঠন একুশে পরিষদ।

শনিবার শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়কে ঘন্টাকাল ব্যাপী এ মানববন্ধন কর্মসুচী পালন করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি এ্যাড: ডিএম আব্দুল বারী, সাধারন সম্পাদক এমএম রাসেল, সংগঠনের সদস্য নাইচ পারভীন ও সুষমা সাথী চৌধূরী প্রমুখ।

বক্তারা বলেন, মাননীয় প্রধান মন্ত্রী নওগাঁর ৩০লাখ জনসংখ্যার কথা বিবেচনা করে তাদের সুচিকিতসা জন্য নওগাঁ মেডিকেল কলেজ ও হাসপাতাল দিয়েছেন। করানা ভাইরাসের প্রাদুর্ভাবে করোনা পরীক্ষার জন্য নওগাঁয় পিসিআর ল্যাব ও আইসিইউ না থাকায় এখানকার জনগনের করোনার নমুনার পাঠাতে এবং রোগীকে নিবির পর্যবেক্ষণের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। সেখান থেকে রিপোর্ট আসতে সময় লাগছে ১০-১৫ দিন। ফলে এখানকার জনগনের অনেক সমস্যায় পড়তে হচ্ছে। তাই জনগনের সুচিকিৎসা জন্য অনতিবিলম্বে নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাব ও আইসিইউ স্থাপনের দাবী জানান তারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com